পবিপ্রবিতে সাধারণ শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের ইলেকট্রনিক্স কয়েল বিতরণ

| আপডেট :  ১৩ আগস্ট ২০২৩, ১১:৫৬  | প্রকাশিত :  ১৩ আগস্ট ২০২৩, ১১:৫৬

জুবায়ের ইসলাম, দুমকী পটুয়াখালী প্রতিনিধিঃ সারা দেশে ডেঙ্গু মহামারি আকার ধারণ করায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি)ছাত্রলীগের উদ্যোগে সাধারন শিক্ষার্থীদের মাঝে ইলেকট্রনিক্স মশার কয়েল বিতরণ করা হয়।

রবিবার (১৩ আগস্ট) রাতে পবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রশাসনের সার্বিক সহযোগিতায় ছাত্রলীগের সাধারণত শিক্ষার্থীদের মাঝে ইলেকট্রিক মশার কয়েল বিতরণ করা হয়েছে ।

বিতরণ কালে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট, প্রফেসর ড. মোঃ জাহিদ হাসান, ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর, সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক,এছাড়াও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা ও হলের সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলো।

এসময় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, সারাদেশের বর্তমান সময়ের মূর্তিমান আতঙ্ক ডেঙ্গু মশা প্রতিরোধে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারণ শিক্ষার্থীদের মাঝে হল প্রশাসনের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ ছাত্রলীগ পবিপ্রবি শাখার ইলেকট্রিক কয়েল বিতরণ করা হইছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত