সোনারগাঁয়ে বিএনপির অবরোধ নৈরাজ্যের বিরুদ্ধে কাঁচপুর ও মেঘনা শিল্পনগর এলাকায় ইঞ্জি: মাসুমের অবস্থান

| আপডেট :  ০৮ নভেম্বর ২০২৩, ১০:০০  | প্রকাশিত :  ০৮ নভেম্বর ২০২৩, ১০:০০

আল আমিন কবির সোনারগাঁও, নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বিএনপির অবরোধ নৈরাজ্যের বিরুদ্ধে কাঁচপুর ও মেঘনা শিল্পনগর এলাকায় ইঞ্জি: মাসুমের অবস্থান পালন করেন।

তৃতীয় ধাপের প্রথম দিনের অবরোধ নৈরাজ্যের বিরুদ্ধে মেঘনা শিল্পনগরী এলাকায় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ব্যানারে উপজেলা আওয়ামী লীগের সিনি: সহসভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে অবস্থান কর্মসূচী ও শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

৮ নভেম্বর বুধবার সকালে সোনারগাঁয়ের মেঘনা শিল্পনগরী এলাকার আওয়ামী লীগের পার্টি অফিস থেকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে বিএনপি জামাতের আগুন সন্ত্রাস ও চোরা গুপ্তা হামলার প্রতিবাদ জানিয়েছে বিএনপি-জামায়াতের অবরোধের নাশকতা ঠেকাতে এ শান্তি সমাবেশ আয়োজন করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ।

জামাত বিএনপির দেশ বিরোধী সন্ত্রাস, নৈরাজ্য ও অবৈধ অবরোধের বিরুদ্ধে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সকাল থেকেই রাজপথে অবস্থান করে অবৈধ অবরোধের বিরুদ্ধে অবস্থান কর্মসূচীতে জনগনের জান মালের নিরাপত্তায় তিনি জনসচেতনা বৃদ্ধির আহবান করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনি: সহসভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজজামান মোল্লা, যুগ্ম আহবায়ক আতিকুল্লাহ মাষ্টার, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ,সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, এম,এ,হালিম মেম্বার, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, আসিফ আহমেদ আনিস সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত