চমকপুর গ্রামবাসীর উদ্যোগে জননেতা জনাব আলহাজ্ব অ্যাড. মোঃ আব্দুল মজিদ খান এমপি কে বিশাল গনসংবর্ধনা

| আপডেট :  ০৮ নভেম্বর ২০২৩, ১০:১৩  | প্রকাশিত :  ০৮ নভেম্বর ২০২৩, ১০:১৩

মোঃ আশিকুর রহমান ( হবিগঞ্জ): চমকপুর গ্রামবাসীর ভালোবাসায় সিক্ত হলেন গন-মানুষের প্রিয়নেতা জনাব আলহাজ্ব অ্যাড. মোঃ আব্দুল মজিদ খান এম.পি মহোদয়, চমকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪তলা বিশিষ্ট একাডেমি ভবন নির্মাণ, চমকপুর একতা উচ্চ ৪ তলা বিশিষ্ট একাডেমি ভবন নির্মাণ, রাস্তা-ঘাট ব্রিজ কালভার্ট নির্মাণ সহ সর্বক্ষেত্রে এলাকায় ব্যাপক উন্নয়ন করায় এই উন্নয়ন কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে আজ বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নের একতা বাজারে চমকপুর গ্রামবাসীর উদ্যেগে জননেতা জনাব আলহাজ্ব অ্যাড. মোঃ আব্দুল মজিদ খান এমপি মহোদয়-কে এক বিশাল গনসংবর্ধনা দেওয়া হয় এবং ফুলের মালা পড়িয়ে শ্রদ্ধা সম্মান প্রদর্শন করা হয়েছে।

বক্তারা এমপি মহোদয়ের উন্নয়ন কর্মকাণ্ডের ভূয়শী প্রশংসা করে বলেন তিনি এমপি নির্বাচিত হওয়ার পর থেকে সততার সাথে কাজ করে বিগত ১৫ বছরে অবহেলিত ভাটির জনপদকে ঢেলে সাজিয়েছেন। চেহারা পাল্টে দিয়েছেন। যোগাযোগ শিক্ষা স্বাস্থ্য কৃষি তথ্য প্রযুক্তি বিদ্যুতায়নসহ সর্বক্ষেত্রে এসেছে বৈপ্লবিক পরিবর্তন। ফলে অবহেলিত এলাকার মানুষ বর্তমানে শহরের সাথে তাল মিলিয়ে নাগরিক সুবিধা ভোগ করতে পারছে। এই উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আমরা চতুর্থ বার এমপি দেখতে চাই।

এমপি আব্দুল মজিদ খান মহোদয় সংবর্ধিত হয়ে এলাকাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের এ ভালোবাসা শ্রদ্ধা সম্মান ও ফুলেল শুভেচ্ছা আমার দায়িত্ব ও কর্তব্য আরো বাড়িয়ে দিয়েছে। অতীতের মতই আগামী দিনেও আপনাদেরকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাবো ইনশাল্লাহ।

কাগাপাশা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ এরশাদ আলী ভাইয়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব ফারুক আমীন ভাই, মহিলা ভাইস-চেয়ারম্যান হাসিনা আক্তার আপা, বদলপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব সুষেনজিৎ চৌধুরী, ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান জনাব আরফান উদ্দিন, ৪নং উত্তর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেন, ৭নং বড়ইউড়ি ইউনিয়নের চেয়ারম্যান জনাব ফরিদ আহমেদ, ১৪ নং মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব শেখ মিজানুর রহমান ৯নং পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব শাহজাহান ভাই, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম ভাই, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুবেল মিয়া, তাছাড়া আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ শ্রমিক লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত