বিএনপির ডাকা চতুর্থ দফা অবরোধের সমর্থনে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের বিক্ষোভ মিছিল

| আপডেট :  ১২ নভেম্বর ২০২৩, ০৯:২৭  | প্রকাশিত :  ১২ নভেম্বর ২০২৩, ০৯:২৭

সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবি আদায়ে বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফা অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

রোববার (১২ নভেম্বর) বিকেলে মিরপুর-২ নম্বর এলাকায় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক শাকির আহমেদ, শফিকুল ইসলাম ও জসিম উদ্দীনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

এসময় অবরোধ অবরোধ, সফল হোক সফল হোক; ৪র্থ দফায় অবরোধ/আজকের অবরোধ/দেশ রক্ষার অবরোধ, সফল হোক সফল হোক; টেক ব্যাক বাংলাদেশ ইত্যাদি স্লোগান দিতে থাকেন ছাত্রদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে তারা বলেন, অবৈধ সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য জনগণের দাবি আদায় না হওয়া পর্যন্ত ছাত্রদল রাজপথে আন্দোলন ও সংগ্রাম চালিয়ে যাবে। ছাত্রদল সাধারণ মানুষ ও সর্বস্তরের শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে মানুষের ভোটাধিকার, গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে দেশ রক্ষার এই আন্দোলনে সর্বাত্মক ভূমিকা পালন করছে এবং সামনেও করে যাবে। ছাত্রদল রাজপথে থেকে লুণ্ঠিত গণতন্ত্রকে আবার ফিরিয়ে আনবে ইনশাআল্লাহ।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- শাকির আহমেদ , যুগ্ম সম্পাদক, কেন্দ্রীয় সংসদ (ঢাঃবিঃ),শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক, কেন্দ্রীয় সংসদ (ঢাঃবিঃ), জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক, কেন্দ্রীয় সংসদ (ঢাঃবিঃ), আব্দুল্লাহ আল মাসুদ, সহ সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় সংসদ (ঢাঃবিঃ), মাহের হোসেন, সহ সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় সংসদ (ঢাঃবিঃ), মিয়া মোহাম্মদ রাসেল, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, কেন্দ্রীয় সংসদ (ঢাঃবিঃ), পি কে মেহেদী হাসান, সহ প্রশিক্ষণ সম্পাদক, কেন্দ্রীয় সংসদ (ঢাকা কলেজ), লাবু ব্যাপারী, সহ মুক্তিযোদ্ধা সম্পাদক, কেন্দ্রীয় সংসদ (মহানগর দক্ষিণ), আক্তারুজ্জামান বাপ্পি, সাধারণ সম্পাদক, একুশে হল, ঢাঃবিঃ, সোহানুর রহমান সোহাগ, দপ্তর সম্পাদক, ফজলুল হক মুসলিম হল, ঢাঃবিঃ, শামিম হাওলাদার সহ-সভাপতি, ঢাকা কলেজ, ইউসুফ আলী খান, সহ-সভাপতি, তিতুমীর কলেজ, রিয়াজুল ইসলাম, সহ-সভাপতি, বাংলা কলেজ, মোহাম্মদ শহিদুল ইসলাম, সাবেক আহবায়ক সদস্য, মহানগর পশ্চিম, মহিউদ্দিন আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক, বাংলা কলেজ, মোঃ শহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক, তিতুমীর কলেজ, মোহাম্মদ উজ্জ্বল গাজী, দপ্তর সম্পাদক, ঢাকা কলেজ, রাশিকুল ইসলাম শাহিল, সিনিয়র সহ-সভাপতি, ইন্টারন্যাশনাল হল, ঢাকা কলেজ, পারভেজ হাওলাদার, সাবেক সহ-সাংগঠনিক, মহানগর দক্ষিণ, মোঃ সোহান খান, যুগ্ম আহবায়ক, জিয়া পরিষদ, মহানগর উত্তর, মোঃ ফাইজুল ইসলাম আকাশ (মহানগর দক্ষিণ), এনামুল হক এনাম (মহানগর দক্ষিণ), মেহেদী হাসান (মহানগর দক্ষিণ), হিমু আহমেদ (মহানগর উত্তর), শাহাদাত হোসেন (মহানগর দক্ষিণ) সহ আরো অনেক ছাত্রদলের নেতা কর্মি উপস্থিত ছিলেন।।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত