পাঁচপীর দরগাহ জামে মসজিদে রফিকুল ইসলাম নান্নুর অনুদান প্রদান

| আপডেট :  ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১২  | প্রকাশিত :  ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১২

আল আমিন কবির, সোনারগাঁও, নারায়নগঞ্জ থেকে: সোনারগাঁ উপজেলার পাঁচপীর দরগাহ মসজিদের সার্বিক উন্নয়ন ও সংস্কারের জন্য নগদ ১০ হাজার টাকার আর্থিক অনুদান দিয়েছেন আসন্ন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও যুবলীগ সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু।

শুক্রবার (২৬ এপ্রিল ) জুম্মার নামাজ আদায় করেন তিনি এসময় উপস্থিত মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করে ভোট চেয়ে দোয়া চান।

পাঁচপীর দরগাহ জামে মসজিদটির আর্থিক অনুদান অর্থ হস্তান্তর অনুষ্ঠানে নগদ অর্থ গ্রহন করেন উক্ত জামে মসজিদ কমিটির সভাপতি ও ক্যাশিয়ার।

মসজিদ কমিটির সভাপতি বলেন, সামাজিক উদ্যোগে পাঁকা করণ এর কাজ শুরু করা হয়েছে। আসন্ন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু নগদ ১০ হাজার টাকার অনুদান মসজিদের উন্নয়ন কাজকে আরো গতিশীল করবে। তিনি সব সময় অসহায় এবং হতদরিদ্রের মানুষের বিপদ আপদ ছুটে চলেন।

তার মতো যোগ্য লোক আমাদের সোনারগাঁয়ে দরকার। তাহলে সোনারগাঁয়ের আর্থসামাজিক এবং হতদরিদ্র মানুষের অনেক উপকার হবে।

সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু বলেন,আমি জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই। তারা আমাকে যদি নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করে যেভাবে তাদের পাশে ছিলাম এখনো আছি সব সময় থাকবো। আমি সোনারগাঁয়ের সন্তান আপনাদের সন্তান কোথায় কি কি কাজ দরকার খুঁজে খুঁজে বের করে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো ইনশাআল্লাহ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত