আইপিএলের ৪২ ম্যাচ শেষে পার্পেল ক্যাপের তালিকা প্রকাশ, যেখানে রয়েছেন মুস্তাফিজ

| আপডেট :  ০৪ মে ২০২৪, ০৭:০২  | প্রকাশিত :  ০৪ মে ২০২৪, ০৭:০২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সংক্ষিপ্ত সফর শেষ করে দেশে ফিরে এসেছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমন। চলমান আসরে দুর্দান্ত ফর্মে ছিলেন তিনি। কিন্তু জাতীয় দলের ম্যাচ থাকায় টুর্নামেন্টের মাঝ পথে দেশে ফিরে আসতে হয়েছে তাকে। এ নিয়ে মন খারাপ ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের। বিষয়টি গণমাধ্যমে বেশ কয়েকবার জানিয়েছে চেন্নাইয়ের সংশ্লিষ্টরা।

আসরে দুর্দান্ত পারফর্ম করে দু’বার পার্পেল ক্যাপের মালিক হয়েছিলেন মুস্তাফিজ। টুর্নামেন্ট থেকে চলে আসায় লড়াই থেকে টাইগার পেসার সরে যাবেন এটাই স্বাভাবিক। তবে টুর্নামেন্টের শেষে জানা যাবে বেগুনি ক্যাপের লড়াই কোথায় অবস্থান করছেন মুস্তাফিজ।

ইতোমধ্যে টুর্নামেন্টের ৭৪টি ম্যাচের মধ্যে ৪২টি ম্যাচ শেষ হয়েছে। প্রতিটি দলই ১৪টির মধ্যে ১০টি করে ম্যাচ খেলে ফেলেছে। এর মধ্যে জমে উঠেছে বেগুনি ক্যাপের লড়াই। গত তিনদিনে তিনবার বদল হয়েছে বেগুনি ক্যাপের মালিক। এই মুহূর্তে শীর্ষ উইকেট শিকারি হিসেবে বেগুনি ক্যাপের মালিক মুম্বাই ইন্ডিয়ানসের জাসপ্রিত বুমরাহ। তিনি ১১ ম্যাচে তুলে নিয়েছেন ১৭ উইকেট। দ্বিতীয় স্থানে রয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের নটরাজন। তিনি ৮ ম্যাচ থেকে পেয়েছেন ১৫ উইকেট।

বুমরা এবং নটরাজন ছাড়াও বেগনি টুপির লড়াইয়ে রয়েছেন হর্ষল পটেল (১৪), সুনীল নারাইন (১৩), মাথিসা পাথিরানার (১৩) মতো বোলারেরা। ১৪ উইকেট নিয়ে এই তালিকায় তৃতীয় স্থানে টাইগার পেসার মুস্তাফিজ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত