ম্যাচ হেরে নিজেদের আর্জেন্টিনা ভাবছে চট্টগ্রাম

| আপডেট :  ০৭ জানুয়ারি ২০২৩, ১২:৩৮  | প্রকাশিত :  ০৭ জানুয়ারি ২০২৩, ১২:৩৮

বিপিএলের নবম আসরের উদ্বোধনী ম্যাচে বড় ব্যবধানে হারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ৮ উইকেটের পরাজয় দিয়েই টুর্নামেন্টে যাত্রা শুরু করে তারা। এমন পরাজয়ের পর নিজেদেরকে আর্জেন্টিনার সঙ্গে তুলনা করে অফিশিয়াল ফেসবুক পেইজে পোস্ট করেছে দলটি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সেই পোস্টে লিখেছে, ‘আর্জেন্টিনাও প্রথম ম্যাচ হেরেছিল, কিন্তু তারাই চ্যাম্পিয়ন হয়েছিল।’ এবারের কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের সঙ্গে ২-১ গোলে টুর্নামেন্ট শুরু করেছিলো আর্জেন্টিনা। শেষ পর্যন্ত ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে বিশ্বকাপের তৃতীয় শিরোপা জেতে আর্জেন্টিনা।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এমন পোস্ট সমালোচনা তৈরি করেছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। ক্রিকেট ভক্তদের অধিকাংশই পোস্টটিতে নেতিবাচক মন্তব্য করছেন।

সেই পোস্টে একজন মন্তব্য করেন, ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সোশ্যাল মিডিয়া ম্যানেজার কি এটাকে পার্সোনাল কিংবা কোনো ফ্যান পেইজ মনে করেছেন। দলটা বরাবরের মতো যাচ্ছেতাই। গতবার তবু উইল জ্যাকস আর মৃত্যুঞ্জয় বাঁচিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় গতবারে ওয়ান অফ দ্যা বেস্ট ছিল, এবার সেটারও বাজে অবস্থা। কি দরকার ছিল এত জোর করে বিপিএলে খেলার।’

কেউ লিখেছেন, ‘কিন্তু আর্জেন্টিনা টিমে তো লর্ড প্লেয়ারে ভরপুর ছিল না তোমাদের মতো।’ কারও মন্তব্য, ‘উদ্বোধনী ম্যাচে কাতারও হেরেছিল, তারাই সবার আগে বিদায় নেয়।’

আরেকজন লিখেছেন, ‘বিপিএল বিনোদনের কেন্দ্র, তার সদর দপ্তর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।’

এছাড়া ম্যাচ শুরু হওয়ার আগে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম শিটে অধিনায়কের নামই ভুল লিখেছে ফ্রাঞ্চাইজিটি। ইংরেজিতে তারা তাদের অধিনায়কের নাম লিখেছে ‘Shuvagot Home’। যেটি আসলে হবে ‘Shuvagata Hom’।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত