বাকেরগঞ্জের নলুয়া ইউনিয়ন ছাত্রদলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

| আপডেট :  ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৯  | প্রকাশিত :  ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৯

বাকেরগঞ্জ(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নলুয়া ইউনিয়নের ছাত্রদলের পকেট কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল১১ ঘটিকায় শিমুলতলা বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবার সমাবেশে উপস্থিত ছিলেন নলুয়া ইউনিয়নের সাবেক সভাপতি তরুণ মৃধা,সাবেক সাবেক সাধারণ সম্পাদক রাকিব বিশ্বাস,সবেক সহ-সভাপতি জামিল আহমেদ,সপ্নীল হাওলাদার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন, সাবেক দফতর সম্পাদক শাওন হাওলাদার, সাবেক ছাত্র নেতা সাইফুল ইসলাম এছারাও ইউনিয়নের এবং ওয়ার্ডের ছাত্রদলের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ৮ নং নলুয়া ইউনিয়নে উপজেলা ও জেলা সমন্বয় টিম প্রদানসহ গত ১৯ ফেব্রুয়ারি ২০২২ সালে ইউনিয়ন ছাত্রদলের দীর্ঘ ১৪ বছর পর কমিটি ঘোষণা করা হয়। কমিটি পাওয়ায় নেতা কর্মীদের মাঝে উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে। কিন্তু ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের লোক কমিটিতে না আসায় ছাত্রদল কমিটি ভাঙার জন্য উঠেপড়ে লেগে যায় এবং টাকার বিনিময় সেই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।পরে গত ৪/১/২০২৩ জেলা দপ্তরের স্বাক্ষরিত একটি কমিটি ঘোষণা করা হয়। পরের দিন আবার সেই কমিটি স্থগিত করা হয়। এর কিছুদিন পরে। ২৯/০১/২০২৩ তারিখ একটি কমিটি প্রকাশিত হয়। কিন্তু সেই কমিটিতে স্বাক্ষর করা হয়েছে গত ৬/১২/২০২২।

এই কমিটি কিভাবে গঠন করা হলো।সে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক তারা কোনদিন রাজনীতি করেনাই রাজনীতি কি জিনিস সেটাই তারা বোঝেনা। নলুয়া ইউনিয়ন সকল ছাত্রদলের নেতাকর্মীদের একটাই দাবি এই কমিটি অনতিবিলম্বে বিলুপ্ত ঘোষণা করে নতুন করে পরিশ্রমী ত্যাগী ছাত্রদলের নেতাকর্মীদের দিয়ে নতুন করে কমিটি ঘোষণা করা হোব।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত