ধুনটে হতদরিদ্র পরিবারকে উচ্ছেদ করতে বাড়ি ভাংচুর করার অভিযোগ

| আপডেট :  ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৪৪  | প্রকাশিত :  ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৪৪

সুমন হোসেন,ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনটে দরিদ্র এক পরিবারকে উচ্ছেদ করতে প্রভাবশালী এক ব্যক্তির ভাড়া করা লোকজন দিয়ে বসতবাড়িতে হামলা ভাংচুর করেছে।

অসহায় ওই পরিবার টি বর্তমানে ছেলে মেয়ে নিয়ে আতঙ্কে অসহায়ের মত জীবন যাপন করে আসছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার গোপালনগর ইউনিয়নের দিগর বুধারগাতী গ্রামে পাঁচ বছর ধরে বসবাস করে আসছে আব্দুল মজিদ ও তার পরিবার।

শনিবার (০৪ ফেব্রুয়াররি) বিকাল অনুমান ৩ টার সময় দিগর বুধারগাতী গ্রামের মৃত দিদার আলীর ছেলে মোহাম্মদ আলী সরকারের হুকুমে মৃত জুলমাত আলীর ছেলে হায়দার আলী (৫০),ও তার ছেলে আমিনুল শেখ (৩০), মৃত উহুমুদ্দিন এর ছেলে সানোয়ার আকন্দ (৩৫), সহ অজ্ঞাতনামা ৫/৬ জন ব্যক্তি, দিগর বুধারগাতী গ্রামের অসহায় দিনমজুর আব্দুল মজিদ এর বসতবাড়ি আসবাবপত্র, ঘরের বেড়া ও ঘরে রাখা নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ভাংচুর করে আনুমানিক ১লাখ ৫ হাজার টাকার ক্ষতি সাধন সহ উচ্ছেদ করে দেওয়ার চেষ্টা করে।

তখন দিনমজুর আব্দুল মজিদ এর স্ত্রী ছালমা ও কলেজ পড়ুয়া মেয়ে মমি খাতুনকে কিল ঘুষি মেরে তাদেরকে আহত করে এবং তাদেরকে হুমকি প্রদান করে বলে অতি তাড়াতাড়ি তোরা এই বাড়িঘর ছেড়ে চলে যাবি।

দিনমজুর আব্দুল মজিদ জানান, ৫ বছর আগে মোহাম্মদ আলী কাছ থেকে ২ লাখ টাকার বিনিময়ে ৪ শতাংশ জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসতেছি। কিন্তু তিনি আমার জমির দলিল না করে দিয়ে এখন পর্যন্ত তালবাহানা করে আসিতেছেন, বর্তমানে আমার বসতবাড়ি ভেঙে দিয়ে উচ্ছেদ করার চেষ্টা করছেন তিনি ও তার সন্ত্রাসী বাহিনী।

এ বিষয়ে মোহাম্মদ আলী বাড়িতে গিয়ে তাকে না পাওয়ায় তাহার মন্তব্য দোয়া সম্ভব হয়নি।

এ ঘটনার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম জানান , গোপালনগর ইউনিয়নের দিগর বুধারগাতী গ্রামের বাড়িঘর ভাংচুরের বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পাইলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত