বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকার প্রকল্প বাস্তবায়নে প্রধানমন্ত্রী অগ্রাধিকার দিচ্ছেন: এমপি হাফিজ মজুমদার

| আপডেট :  ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৬  | প্রকাশিত :  ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৫

মুফিজুর রহমান তালুকদার‌, কানাইঘাট: কানাইঘাটে গাছবাড়ী-হরিপুর রাস্তার সাইট ভরাট কাজ সরজমিন পরিদর্শনে এসে উপরোক্ত কথাগুলো বলেন সিলেট-৫ আসনের মাননীয় সংসদ সদস্য ড. হাফিজ আহমদ মজুমদার এম.পি ।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ০১.০০ ঘটিকার সময় তিনি উক্ত রাস্তার সাইট ভরাটের কাজ পরিদর্শনে করেন ।

তিনি বলেন, বিগত ভয়াবহ বন্যায় সিলেট রাস্তাঘাটের ব্যাপক ক্ষতিসাধিত হয় । মাননীয় প্রধানমন্ত্রী এসব ক্ষতিগ্রস্থ প্রকল্পসমূহ বাস্তবায়নে বিশেষ বরাদ্দ রেখে এগুলোকে অগ্রাধিকার দিচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন – জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, সিলেট জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ, সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, বিজ্ঞ আইনজীবী ও কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সাত্তার, জেলা পরিষদের সাবেক সদস্য ইমাম উদ্দিন, রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা শামসুল ইসলাম, ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আবু বকর, বানীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার লোকমান উদ্দিন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির চেয়ারম্যান তমিজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হারুন রশিদ,ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আলা উদ্দিন কানাইঘাট কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর সভাপতি মাহবুবুর রহমান সহ স্থানীয় উপজেলা প্রশাসন ,পুলিশ প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য চলমান অর্থবছরে প্রকল্প হতে গাছবাড়ী-হরিপুর রাস্তার সাইট ভরাটের এ কাজটি সম্পন্ন করা হচ্ছে । জনগুরুত্বপূর্ন এ রাস্তাটি এলজিইডি কর্তৃক নির্মাণ করা হয় । এর আগে তিনি সকাল ১১ টায় এমপি সেলিম উদ্দিন একাডেমি পরিদর্শন করেন এবং প্রতিষ্ঠানের খোজখবর নেন।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত