কালকিনিতে নকল স্বর্ণ বিক্রিকালে জনতার হাতে প্রতারক আটক

| আপডেট :  ০৩ মার্চ ২০২৩, ০৩:২৫  | প্রকাশিত :  ০৩ মার্চ ২০২৩, ০৩:২৫

রিপোর্ট মো. সবুজ খান, মাদারীপুর থেকে: মাদারীপুরের কালকিনিতে নকল স্বর্ণ বিক্রি কালে মো. মোশারফ শেখ ৫০ নামে এক প্রতারকে আটক করে থানা পুলেশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

আটক হওয়া যুবক মো. মোশারফ মাদারীপুর জেলার শিবচর উপজেলার রাজাচর গ্রামের সামচুল হকের ছেলে। গত বৃহস্পতিবার দুপুরে পিতলের তৈরী নকল স্বর্ণের এক জোরা কানের দুলসহ তাকে আটক করা হয়।

পুলিশ জানান, যুবক মো. মোশারফ শেখ শিবচড় থেকে এসে পৌর এলাকার কালকিনি পুরান বাজার মার্কেটের স্বর্ন ব্যবসায়ী সঞ্জীত পালের দোকানে পিতল দিয়ে বানানো উপরে স্বর্নের প্রলেপ দেয়া এক জোড়া কানের দুল বিক্রি করতে আসে। এ সময় স্বর্ণ দোকানদার ওই কানের দুল পরীক্ষা-নীরিক্ষা করে দেখতে পান মোশারফ প্রতারনার আশ্রায় নিয়ে পিতল দিয়ে স্বর্ণ বানিয়ে মোশারফ বিক্রি করতে এসেছেন। পরে স্থানীয় লোকজনকে বিষয়টি জানানো হলে তাকে আটক শেষে কালকিনি থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ইন্সপেক্টর তদন্ত মারগুব তৌহিদ বলেন, মোশারফ নকল স্বর্ণ বিক্রি করতে আসলে জনতা তাকে আটক করে আমাদের কাছে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে ভুক্তভোগী সঞ্জীত পাল ৩৫ বাদী হয়ে একটি প্রতারণা মামলা করে আদালতে চালান করেন।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত