ডাসারে ঢাকা-বরিশাল মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় রোগীসহ এ্যাম্বুলেন্স খাদে, আহত ৪

| আপডেট :  ২৯ মার্চ ২০২৩, ০৪:৫৬  | প্রকাশিত :  ২৯ মার্চ ২০২৩, ০৪:৫৬

রিপোর্ট মো. সবুজ খান, মাদারীপুর থেকে: মাদারীপুর জেলার ডাসার উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের মেলকাই নিলখোলা নামক স্থানে বরিশাল থেকে ঢাকাগামী একটি রুগি ভর্তি অ্যাম্বুলেন্সকে সাকুরা পরিবহন পিছন থেকে ধাক্কা মারেলে এ্যাম্বুলেন্সটির রোগীও স্বজনসহ প্রায় ৪ জন আহত হয়েছে।

বুধবার (২৯ মার্চ) দুপুর ১২ ঘটিকায় ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের নিলখোলা নামক এলাকায় এদুর্ঘটনা ঘটে। স্থানীয়দের কাছে জানা যায়,আহত ৪ জন ব্যক্তিদের মধ্যে রুগী সহ একই পরিবারের তিন জন এবং অ্যাম্বুলেন্সের হেল্পার একজন রয়েছেন।

এসড়ক বিষয়ে ডাসার থানা এ এস আই আনোয়ার হোসেন বলেন,আজ বুধবার ঝর বৃষ্টিতে ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার উপজেলার আওতাধীন মহাসড়কে গাছ পরে সড়ক বন্ধ হয়েছে কিনা তদন্তে আসে দেখতে পাই ঢাকা বরিশাল মহাসড়কের নিলখোলা নামক স্থানে সাকুরা পরিবহনের ধাক্কায় রোগীসহ এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে মেরে দেয়।এতে রুগীসহ ৪ জন দুর্টঘনায় ক্ষতিগ্রস্ত হয়।

তিনি আরো বলেন সাকুরা পরিবহন গাড়িটি মাদারীপুর মস্তফাপুর বাসষ্টানে আটক করা হয়েছে।এ্যাম্বুলেন্সটি-বরিশাল থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিলো।

মাদারীপুর জেলা ফায়ার সার্ভিস কর্মী সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে আমরা সড়ক দুর্ঘটনার আহত ব্যক্তিদের দেখতে পাইনি, আমরা ঘটনা স্থলে পৌঁছানোর আগেই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠিয়েছেন বলে জানতে জানা যায়।

সড়ক দুর্ঘটনার বিষয়ে স্থানীয় লোকজন বলেন, দুপুর ১২ দিকে এ্যাম্বুলেন্সটি‌ রোগী নিয়ে বরিশাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলো। সাকুরা পরিবহন বাসটি রুগীবাহী এ্যাম্বুলেন্সের পিছন থেকে ধাক্কা মারলে এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে রুগীসহ ৪জন আহত হয়। আমারা তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠিছি

এদুর্ঘটনার বিষয়ে এ্যাম্বুলেন্সের হেলপার বলেন, বরিশাল থেকে ঢাকাগামী সাকুরা পরিবহনে আমাদের এ্যাম্বুলেন্সের পেছন থেকে ধাক্কা দেয়।এতে আমাদের এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে এবং গাড়িতে থাকা রুগীও তার স্বজনসহ ৪ জন আহত হয়েছেন

তিনি আরও বলেন, সাকুরা পরিবহনের ধাক্কায় এ্যাম্বুলেন্সের সামনে ও পিছনের বড় কাচ ভেঙে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত