সোনারগাঁয়ে ৬শ দুস্থ ও অসহায় মানুষের মাঝে উপজেলা যুবলীগের ঈদ উপহার বিতরণ

| আপডেট :  ২১ এপ্রিল ২০২৩, ০৮:২৭  | প্রকাশিত :  ২১ এপ্রিল ২০২৩, ০৮:২৭

আল আমিন কবির, সোনারগাঁও, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা যুবলীগের উদ্যোগে ছয়শত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (২১ এপ্রিল) বিকাল ৩ টায় সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সোনারগাঁও উপজেলা যুবলীগের এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি,পোলাও চাল, গুড়ো দুধ, আলু,তেল,পিয়াজ ও লবন সমৃদ্ধ আকর্ষণীয় এক স্মার্ট প্যাকেট।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম ভুইয়া, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু,সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মো: আলি হায়দারের তত্ত্বাবধানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা নীলু কামাল,মোগড়াপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক নাজমুর রহমান সজীব,মোগড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সফিকুলনইসলাম সাগর সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন

এসময় সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বলেন,দলীয় নেতা কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশ ছিলো রমজান উপলক্ষে ইফতার পার্টি না করার,বরং সেই টাকা দিয়ে গরিব দুখি অসহায় কর্মিদের পাশে দাড়াতে।

সোনারগাঁ উপজেলার যুবলীগের তৃণমূল নেতা কর্মীদের নেতৃত্বে সেই নির্দেশ পালন করছি আমরা। করোনা কালীন সময় থেকে শুরু করে প্রতি বছরই এই গরিব দুখি অসহায়ের পাশে ছিলাম। প্রতিবারের ন্যায় এবারও আমরা ঈদ উপহার সামগ্রী দিয়ে তাদের সাথে ঈদের খুশি ভাগ করে নিচ্ছি।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত