খোয়াজপুরে ৩টি নতুন ভবন উদ্বোধন করলেন ডক্টর আব্দুস সোবহান গোলাপ এমপি

| আপডেট :  ২৪ মে ২০২৩, ০৮:১৩  | প্রকাশিত :  ২৪ মে ২০২৩, ০৮:১৩

রিপোর্টার সবুজ খান, মাদারীপুর থেকে: মাদারীপুর ৩ আসনের সাংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডক্টর আবদুস সোবহান গোলাপ বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান গণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসেনি। তিনি অবৈধভাবে ক্ষমতায় এসেছিলেন।

বুধবার (২৪ মে) বিকেলে সদর উপজেলার খোয়াজপুর এলাকায় সৈয়দ আবুল হোসেন কলেজের নবনির্মিত ৫ তলা বিশিষ্ট একাডেমিক ভবন ও ছাত্রী নিবাসসহ ৩টি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

এসময় তিনি বিএনপি দলকে উদ্দেশ্য করে বলেন, কানাডার আদালত ইতোমধ্যে বিএনপিকে একটি অবৈধ ও সন্ত্রাসী সংগঠন হিসেবে স্বীকৃতি দিয়েছে। বিএনপি যেহেতু অবৈধভাবে ক্ষমতায় এসেছে তাই এ দলটিই অবৈধ। তাই তাদের গণতান্ত্রিক দল হিসেবে বলার কোনো সুযোগ নেই।

তিনি আরও বলেন, সকল গণতান্ত্রিক রাজনৈতিক সংগঠনের অধিকার রয়েছে নির্বাচনে আসার। আমি আশা করি সংবিধানকে অক্ষুণ্ণ রাখার জন্য আগামী নির্বাচনে প্রতিটি রাজনৈতিক দল নির্বাচনে আসবে

সৈয়দ আবুল হোসেন কলেজের অধ্যক্ষ ফেরদৌসী বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান কালু খান, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাশার কালকিনি পৌর মেয়র এস এম হানিফ সরদার জেলা শিক্ষা প্রকৌশলী তানভীর মাহমুদ কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার কালকিনি উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার সহ আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠন ও কলেজের ছাত্র ছাত্রী বৃন্দ।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত