আমি কেন আপনাকে বলে কেন্দ্রে ঢুকতে যাব, ডিএমপি কমিশনারকে হিরো আলম

| আপডেট :  ২৩ জুলাই ২০২৩, ০৬:১৮  | প্রকাশিত :  ২৩ জুলাই ২০২৩, ০৬:১৮

ঢাকা-১৭ আসনে উপনির্বাচনে অংশ নেওয়া হিরো আলমকে মারধরের বিষয়ে শনিবার ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছিলেন, ভোটের দিন পুলিশকে না জানিয়ে একই কেন্দ্রে দ্বিতীয় বার যাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিরো আলমকে নিরাপত্তা দিতে পারেনি পুলিশ। আর সেই সুযোগে দুষ্কৃতকারীরা তার ওপর হামলা করে থাকতে পারে মন্তব্য করেন ডিএমপি কমিশনার।

এ বক্তব্য প্রতিক্রিয়া জানিয়ে রোববার দুপুরে হিরো আলম বলেন, আমার বিষয়ে ডিএমপি কমিশনারের কালকের বক্তব্য খুবই কষ্ট লেগেছে। কালকে ডিএমপি কমিশনার বলেছেন, আমি নাকি একই কেন্দ্রে নাকি দুবার গিয়েছিলাম।

আমি তাকে (ডিএমপি কমিশনার) একটি কথা বলতে চাই— আপনি ভিডিও ফুটেজগুলো দেখবেন, আমি একই কেন্দ্রে দুবার গেছি কিনা।

হিরো আলম আরও বলেন, তিনি (কমিশনার) বলেছেন, আমরা তাকে (হিরো আলম) কেন্দ্রের ভেতরে কড়া নিরাপত্তা দিয়েছি । ডিএমপি কমিশনার বলেছেন, তাকে (কমিশনার) বলে কেন সেখানে আমি যাইনি। আমার কথা হলো নিরাপত্তা দেওয়ার জন্য পুলিশ ভেতরে আসেনি। আমি কেন আপনাকে বলে কেন্দ্রে ঢুকতে যাব। আপনি আমাকে নিরাপত্তা দেবেন।

যখন আমাকে ঘুষি মারে, তখন উচিত ছিল তাদের বের করে দেওয়া। আমাকে নিরাপত্তা দিয়ে বাসায় তুলে দেওয়ার দায়িত্ব ছিল। কিন্তু তারা দেয়নি। যখন আমাকে মারধর করে, তখন বাইরে বিজিবি ছিল।

আমি যখন জীবন বাঁচানোর জন্য বিজিবির কাছে গেলাম, একটা লোকও কিন্তু গাড়ি থেকে নামেনি। সেই হিসেবে আপনাদের বললাম, ডিএমপি স্যারের সঙ্গে কথাগুলো খুবই দুঃখজনক, কষ্টজনক। তারা নিরাপত্তা দিতে ব্যর্থতা অর্জন করেছে।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত