সাঈদীর মৃত্যুতে ফেইসবুকে পোস্ট দেওয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি বহিষ্কার

| আপডেট :  ১৯ আগস্ট ২০২৩, ০৪:৫৫  | প্রকাশিত :  ১৯ আগস্ট ২০২৩, ০৪:৫৫

দুমকী (পটুয়াখালী) প্রতিনিধিঃ মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াতের নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে সমবেদনা জানিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ায় পটুয়াখালীর দুমকী উপজেলার মুরাদিয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জাহিদ খানকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে দুমকী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম জীবন ও মোঃ সবুজ সিকদারের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ‘সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকায় দুমকি উপজেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক মুরাদিয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদ খানকে সংগঠন থেকে সাময়িক বহিস্কার করা হলো । তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য পটুয়াখালী জেলা ছাত্রলীগের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ করা হলো।

দুমকী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজ শিকদার বলেন, ‘মানবতাবিরোধী অপরাধের দায়ে কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা সাঈদীর মৃত্যুতে সমবেদনা জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়ে সংগঠনের ভাবমূর্তি নস্ট করছে জাহিদ খানকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং তাকে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য জেলা ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত