কানাইঘাট সুরইঘাট বাজারে টেলিকম দোকানে চুরির অভিযোগ

| আপডেট :  ১৯ আগস্ট ২০২৩, ০৯:৫০  | প্রকাশিত :  ১৯ আগস্ট ২০২৩, ০৯:৫০

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের সুরইঘাট বাজারে ফয়ছল টেলিকম দোকানে চুরির খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা যায়, দোকানের মালিক উপজেলার বাল্লা গ্রামের মৃত জমির আলীর পুত্র ফয়সল আহমদ জানান প্রতিদিনের মতো গত শুক্রবার রাত ১২টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরদিন গতকাল শনিবার সকাল ১১টায় দোকানে এসে দেখতে পান দোকানের কাঠের দরজার তালা কাটা। ভিতরে প্রবেশ করে দেখতে পান দোকানের মেঝেতে বিভিন্ন প্রকার মালামাল তছনছ ও ক্যাশবাক্স খোলা অবস্থায় পড়ে রয়েছে।

দোকানদার ফয়ছল আহমদের অভিযোগ চোরেরা তার দোকানে তালা কেটে প্রবেশ করে দোকানে বিক্রয়ের জন্য রাখা বিভিন্ন কোম্পানীর পুরাতন ৩৭টি এন্ড্রয়েড মোবাইল সেট ও ২০/২৫টি বাটন মোবাইল সেট সহ ড্রয়ার নগদ অনুমান ৬ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।
দোকান চুরির খবর পেয়ে শনিবার বিকেল ৩টায় কানাইঘাট সার্কেলের এএসপি অলক কান্তি শর্ম্মা ও থানার ওসি (তদন্ত) উজায়ের আল-মাহমুদ আদনান ঘটনাস্থলে যান এবং দোকানের মালিক ফয়ছল আহমদ ও আশপাশের ব্যবসায়ী সহ অনেকের সাথে কথা বলেন।

থানার ওসি (তদন্ত) উজায়ের আল-মাহমুদ আদনান জানান, চুরির ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে একটি আদৌ চুরি কি না সেটি তদন্ত করে দেখা হচ্ছে। যদি চুরির সত্যতা পাওয়া যায় তাহলে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
চুরির ঘটনায় দোকানের মালিক ফয়সল আহমদ বাদী হয়ে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত