গোমস্তাপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের অবসরজনিত বিদায় সংবর্ধনা

| আপডেট :  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০১:২২  | প্রকাশিত :  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০১:২২

সারওয়ার জাহান সুমন, গোমস্তাপুর: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক কল্যাণ সমিতির আয়োজনে ফেরদৌসী বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি ও আলিনগর স্কুল ও কলেজের অধ্যক্ষ রবিউল আওয়াল এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন অত্র সমিতির সাধারণ সম্পাদক ও রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউসার আলী। রহনপুরা রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক সুলতান আহম্মদের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি ও হোগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার জাহান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-;খয়রাবাদ হাজী সদর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, আলিনগর বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আলাউদ্দিন, প্রসাদপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলী, বোয়ালিয়া বি এল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, মৃধাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, সন্তোষপুর বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলী, বহিপাড়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, জনতা উচ্চ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফজলুর করিম, বেগুনবাড়ি বিআইবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াসমিন বানু, নয়াদিয়াড়ী উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক শাজাহান আলী প্রমুখ।

বিদায়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমার চাকরি জীবনের শ্রেষ্ঠ সময় ছিল আপনাদের সঙ্গে থাকা। আজ আপনাদের মাঝ থেকে চাকরি জীবনের অবসর গ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য ও কৃতজ্ঞতা মনে করছি।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, কর্মচারী সহ স্থানীয় গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে সকলের সুস্বাস্থ্য জীবন কামনায় মোনাজাত পরিচালনা করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত