পর্তুগাল কোচকে ধুয়ে দিলেন রোনালদোর বান্ধবী

| আপডেট :  ১১ ডিসেম্বর ২০২২, ০৪:৪২  | প্রকাশিত :  ১১ ডিসেম্বর ২০২২, ০৪:৪২

রাউন্ড অব সিক্সটিন থেকেই পর্তুগালের শুরুর একাদশে সুযোগ মিলছে না পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাদোর। কোয়ার্টার ফাইনালে মরক্কোর বিপক্ষে ১-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় পর্তুগাল। পর্তুগিজ সুপারস্টারকে শুরুর একাদশে সুযোগ না পাওয়ায় কোচের দিকেই আঙুল তুললেন তিনি। মেজাজ হারিয়ে পর্তুগাল কোচ ফের্নান্দো সান্তোসের সমালোচনা করে জর্জিনা বলেন, রোনালদোকে দলের বাইরে রেখে সান্তোস পর্তুগাল দলকে ডুবিয়েছেন বলে অভিযোগ করেছেন জর্জিনা।

৩৮টি বসন্ত পার করে ফেলা ক্রিস্টিয়ানো রোনালদোকে আর কখনোই দেখা যাবে না গ্রেটেস্ট শো অন আর্থে। শেষ পর্যন্ত খালি হাতেই ফিরতে হলো বিশ্বকাপ থেকে। ম্যাচ শেষে টানেল দিয়ে হেঁটে যাওয়ার সময় অশ্রুসিক্ত ছিলেন রোনালদো। পর্তুগালের লাল জার্সিতে সম্ভবত আর দেখা যাবে না আন্তর্জাতিক ফুটবলের সর্বোচ্চ গোলদাতা মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে।

রোনালদোর বান্ধবী জর্জিনা নিজের ইনস্টাগ্রামে লিখেন, তুমি (কোচ) বিশ্বের সেরা ফুটবলারকে এ ভাবে অবহেলা করতে পার না। তোমার দলের সেরা অস্ত্রকেই তুমি বসিয়ে রেখেছ। এটা ঠিক নয়। জীবন আমাদের শিক্ষা দেয়। আমরা হারিনি। আমরা শিখেছি।

জর্জিনা আরও লিখেন, তোমার (রোনালদো) বন্ধু ও কোচ ভুল সিদ্ধান্ত নিয়েছে। সেই বন্ধু, যাকে তুমি অনেক সম্মান কর। সেই বন্ধু, যে শেষ পর্যন্ত তোমাকে মাঠে নামাল। তারপর দেখল সব কিছু কেমন বদলে গিয়েছে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত