পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য নির্বাচিত মুরাদিয়ার হাসান শিকদার

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩০  | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩০

সিফাত হোসেন, পটুয়াখালী (দুমকি) প্রতিনিধি: মুরাদিয়ার হাসান শিকদার পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি পটুয়াখালী জেলার দুমকি উপজেলার মুরাদিয়ার কৃতি সন্তান। তার বাড়ি দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের উত্তর মুরাদিয়া গ্রামে।

গত ২০ই সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বাংলাদেশ আওয়ামীস্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির (ভারপ্রাপ্ত) সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক প্রেস বিঞ্জপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মো. হাসান শিকদার এর আগে বাংলাদেশ ছাত্রলীগ, মুরাদিয়া ইউনিয়ন শাখার আহ্বায়ক হিসেবে দীর্ঘ ১০ বছর দায়িত্ব পালন করেন, পরবর্তীতে ২০১৯ সালে তাকে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত করেন , তখনকার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক চৌধুরী সোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানী ।

তার ছেলেবেলা, শৈশব দুমকীর মুরাদিয়াতেই কাটে। মেধাবী ও শান্ত প্রকৃতির ছাত্রনেতা হিসেবে ছাত্র রাজনৈতিক পরিমন্ডলে তার ব্যাপক পরিচিত রয়েছে। তিনি দীর্ঘদিন যাবত অত্যন্ত ধৈর্য, নিষ্ঠা, সততা, একাগ্রতা, পরিশ্রম, অটুট বিশ্বাস আর সংগঠনিক দক্ষতা দিয়ে ছাত্র রাজনীতি করে আসছিলেন।

বাংলাদেশ আওয়ামীসেচ্ছাসেবকলীগ পটুয়াখালী জেলা শাখারা নবনির্বাচিত সদস্য মোঃ হাসান শিকদার সাংবাদিকদের জানান শৈশব থেকেই তিনি বঙ্গবন্ধু’র স্বপ্ন বুকে লালন করে ধীরে ধীরে অত্যন্ত ধৈর্যের সাথে দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন।

তিনি জানান, ছাত্রলীগের সাথে স্কুলজীবন থেকেই সক্রিয় রয়েছি। ছোট সময়ে দূর থেকে মিছিল দেখে, বড় হওয়ার সাথে সাথে সরাসরি সক্রিয়ভাবে মিছিল মিটিংয়ে নিয়মিত অংশ নিতাম।মুরাদিয়া ইউনিয়ন ছাত্রলীগ , দুমকি উপজেলা ছাত্রলীগ এবং পটুয়াখালী জেলা ছাত্রলীগের প্রতিটি প্রোগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছি।

আমি মুজিব আদর্শের একজন সামান্য কর্মী হিসেবে পরিচয় দিতে আমি সবসময়ই গর্ববোধ করি। আমাকে পটুয়াখালী জেলা আওয়ামীস্বেচ্ছাসেবকলীগের সদস্য মনোনীত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত জননেতা অ্যাডঃ মোঃ আফজাল হোসেন ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

এছাড়াও কৃতজ্ঞতা প্রকাশ করছি
বাংলাদেশ আওয়ামীস্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ভাই, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ভাই, পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাহানুর হক ভাই ও পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক অ্যাডঃ মোঃ রিফাত হোসেন সজীব ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছি।

ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে হাসান শিকদার জানান, নিজেকে জাতির পিতার আদর্শে তিল তিল করে গড়তে চাই। এছাড়া তিনি সবসময় এলাকার মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত