ধুনটে মাদকসহ গ্রেফতার ৩

| আপডেট :  ১০ মার্চ ২০২৩, ১০:৩১  | প্রকাশিত :  ১০ মার্চ ২০২৩, ১০:৩১

সুমন হোসেন,ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনটে ৬ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি কে আটক করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল।

গত বৃহস্পতিবার বিকেল ৫রটায় উপজেলার চকমেহেদী এলাকা থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলো- ধুনট উপজেলার চক মেহেদী গ্রামের মৃত ছমের উদ্দিন মন্ডলের ছেলে হাবিব মন্ডল (৫০), একই উপজেলার বানিয়াগাঁতী গ্রামের মোতাহার হোসেনের ছেলে আব্দুস সাত্তার (৪৫) ও কুড়িগ্রাম জেলা সদরের চর যাত্রাপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে এরশাদুল (২৫)। আটকের পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৯ মার্চ বৃহস্পতিবার বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান বিরোধী অভিযান কালে ধুনট উপজেলার হুকুমআলী বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থান করছিলো। মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের ওই চৌকস দল দ্রুততার সাথে অভিযান চালিয়ে চক মেহেদী গ্রামের হাবিব মন্ডলের বাসার শয়নকক্ষ থেকে মাদক কারবারিদের আটক করে। এসময় পৃথক পৃথক ভাবে মাদক কারবারি হাবিব মন্ডলের হাতে থাকা ব্যাগ থেকে ৩ কেজি, আব্দুস সাত্তারের হাতে থাকা ব্যাগ থেকে ১ কেজি এবং এরশাদুলের হাতে থাকা ব্যাগ থেকে ২ কেজি শুকনো গাঁজা জব্দ করে ডিবি পুলিশ।

বগুড়া জেলা গয়েন্দা শাখার এসআই (নিরস্ত্র) আলী জাহান বলেন, আটককৃত কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের আওতায় গ্রেফতার দেখিয়ে মামলা রুজু করে আদালতর পাঠানো হয়েছে।

আরও পড়ুন


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত